যশোরে ৬ বছরের শিশু ধর্ষনের শিকার

Spread the love

যশোর জেলা প্রতিনিধিঃ যশোর ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকালে সদরের কাশিমপুর ইউনিয়নের খোজারহাট গ্রামে এই ঘটনা ঘটে।

ধর্ষিতা শিশুর বাবা বুধবার সকালে পুলিশকে এ বিষয়ে লিখিত ভাবে অভিযোগ জানিয়েছেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, মঙ্গলবার খোজারহাট গ্রামে দলিল দফাদারের ছেলে হুমায়ুন কবীর (১৮) ও অজ্ঞাতনামা আরেক যুবকের সহযোগিতায় আশরাফ আলীর ছেলে মাহাতাব আলী দফাদার (১৭) ৬ বছরের ওই শিশুকে জোর করে ধর্ষণ করে। মাহতাবের দাদা ইনছার আলীর বসতবাড়িতে শিশুটিকে আটকে রেখে ধর্ষণ করা হয়। এ সময় শিশুটি চিৎকারের চেষ্টা করলে তাকে খুনের হুমকিও দেয়া হয়েছে। ধর্ষণের পর শিশুকে ছেড়ে দিলে শিশুটি চিৎকার করতে করতে বাড়িতে চলে যায় এবং বাবা-মাকে ঘটনা খুলে বলে। ঘটনা স্থানীয়দের মাঝে জানাজানি হয়ে গেলে ধর্ষণকারী মাহতাব ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবা পুলিশকে লিখিতভাবে অভিযোগ দিয়েছেন। শিশুটির পিতা অভিযোগ করে ধর্ষণকারীরা তাকে মারধোর করেছে।

যশোর কোতোয়ালী মডেল থানার এসআই শাহাবুর বলেন, শিশুটিকে হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নেয়া হয়েছে। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার(ভারপ্রাপ্ত) ডা: ওয়াহিদুজ্জামান বলেন, মেডিকেল পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলা যাবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ