সদ্য প্রাপ্ত

হরিরামপুরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীর উপর হামলা: পাল্টা-পাল্টি মামলা

Spread the love

বিশেষ প্রতিনিধি, ঢাকা ক্রাইম ডটকম:  মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলা পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর এক কর্মীর উপর হামলা চালিয়েছে অপর প্রার্থীর কর্মী-সমর্থকরা। এ ঘটনায় হামলার শিকার কর্মী বাদী হয়ে মামলা দায়ের করলেও হামলাকারীদের পক্ষ থেকেও মামলা নিয়েছে স্থানীয় থানা পুলিশ।
জানা যায়, উপজেলা পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আলী হায়দারের কর্মী মো. পলাশ মিয় নির্বাচনী প্রচারণা শেষে রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় কাণ্ঠাপাড়া বাজারের তার অফিস থেকে বের হয়ে মোটর সাইকেলে করে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। এ সময় অপর উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেওয়ার সাইদুর রহমানের কর্মী শুভ মল্লিক (২৬), জ্যোতি (২৮), কামাল হোসেন (৩০), দেলোয়ার হোসেন (৪০), পাপ্পু (২৫), তারেক দেওয়ান (৩৫), রিফাত (২৬), সুব্রত হালদার (২৫) ও মাসুদসহ (৩৪) আরো অজ্ঞাত ২৫/২৬ জন ব্যক্তি লোহার রড, হকিস্টিক, কাঠের বাটাম নিয়ে তার গতিরোধ করে হামলা চালায়। এতে তার সারা শরীরে আঘাতের জখম সৃষ্টি হয়। সে মাটিতে পড়ে গেলে হামলাকারী জ্যোতি তার পকেটে থাকা ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় তার ডাক-চিৎকারে স্থানীয় দোকানদাররা এগিয়ে এলে হামলাকারীরা খুন করার হুমকি দিয়ে দ্রুত চলে যায়। এ খবর পেয়ে চেয়ারম্যান প্রার্থী মো. আলী হায়দার, রাজা, লিটন, মটর, ওয়াজেদ, মাইনুদ্দিন, আলী আজগরসহ অন্যান্যরা এসে তাকে চিকিৎসা দেয়ার উদ্দেশ্যে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, কিন্তু পলাশ যেন চিকিৎসা নিতে না পারে তার জন্য সেখানেও হামলাকারীরা বাধা দেয়। থানা পুলিশের হস্তক্ষেপে পলাশ সেখানে চিকিৎসা গ্রহণ করতে সমর্থ হয়। এ ঘটনা সে বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের করে (মামলা নং- ২, ০১/০৩/২০১৯ ইং)।অপরদিকে, অপর প্রার্থী সাইদুর দেওয়ানের কর্মীরা একটি কাউন্টার মামলা করেন, সেখানে আসামী করা হয়, রাজা, লিটন, মটর, ওয়াজেদ, মাইনুদ্দিন, আলী আজগরসহ অজ্ঞাত আরো ১৫/২০ জনকে (মামলা নং- ১, ০১/০৩/২০১৯ ইং)।এ প্রসঙ্গে উভয় মামলার তদন্ত কর্মকর্তা এসআই পান্নু জানান,  ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে। প্রকৃত ঘটনা উদ্ঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি। 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ