খাগড়াছড়িতে বিএনপি’র হামলায় যুবলীগ সভাপতি’র মৃত্যু

Spread the love

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নির্বাচনী সহিংসতায় আহত এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। তার নাম মো. আলী মিয়া (৩৬)।

শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। তিন সন্তানের জনক আলী মিয়া নিউ অযোধ্যার মৃত সাহেব আলীর ছেলে ও বেলছড়ির ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

বেলছড়ি বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, নির্বাচনের দিন ৩০ ডিসেম্বর সকাল ৭টার দিকে ভোটকেন্দ্রে আসার পথে বিএনপির নেতাকর্মীরা তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে।

তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেরা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় সেদিনই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় সেদিনই মাটিরাঙ্গা থানায় অভিযোগ করা হয় বলে জানান বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘বিএনপি হামলা করে আমাদের কর্মীকে নির্মমভাবে হত্যা করেছে।’

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ