সদ্য প্রাপ্ত

আগামী এক সপ্তাহের মধ্যে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি

Spread the love

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার আগের চেয়ে উন্নতি হয়েছে।মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসকরা তার বাইপাস সার্জারি করার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী এক সপ্তাহের মধ্যে অপারেশন করা হবে।

মঙ্গলবার দুপুরে চিকিৎসক ডা. ফিলিপ কোহ এর নেতৃত্বাধীন মেডিক্যাল বোর্ড
এ তথ্য জানায় ।

বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. আবু নাসার রিজভী ডা. ফিলিপের বক্তব্যের আলোকে ওবায়দুল কাদেরের চিকিৎসার আপডেট তথ্য জানিয়েছেন

ব্রিফিং-এ উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের স্ত্রী বেগম ইসরাতুন্নেসা কাদের, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, একরামুল করিম চৌধুরী এমপি, নিজাম হাজারী এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, সিঙ্গাপুরস্থ বাংলাদেশ কমিউনিটি নেতৃবন্দসহ হাইকমিশনের কর্মকর্তারা্।আগামীকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় ডা. ফিলিপ ফের ব্রিফ করবেন। এদিকে ওবায়দুল কাদেরের পরিবার তার সুস্থতার জন্য দেশবাসীর দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ