ঈদে ট্রেনের টিকিট শুধু কমলাপুর নয়, মিলবে ঢাকার বিভিন্ন স্থানে

Spread the love

বিশেষ প্রতিবেদকঃ ঈদযাত্রায় ট্রেনের টিকিট শুধু কমলাপুর রেলওয়ে স্টেশন নয়, রাজধানী ঢাকার বিভিন্ন স্থান থেকে বিক্রি করা হবে। রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন আজ শুত্রবার কমলাপুর রেলস্টেশন পরিদর্শন শেষে এক ব্রিফিংয়ে এ কথা জানিয়েছেন।

দুপুর পৌনে ১২টার দিকে কমলাপুর রেলস্টেশনে ব্রিফিং করেন মন্ত্রী। এর আগে তিনি কমলাপুর রেলস্টেশনের পরিচ্ছন্নতাসহ সার্বিক বিষয় পরিদর্শন করেন।

মন্ত্রী বলেন, ঈদযাত্রায় ট্রেনের টিকিট কাটতে গিয়ে অনেক ভোগান্তির খবর পাওয়া যায়। কমলাপুরে হাজার হাজার মানুষের ভিড় তৈরি হয়। এই পরিস্থিতির অবসান ঘটবে। রাজধানী ঢাকার বিভিন্ন স্থান থেকে ঈদের ট্রেনের টিকিট বিক্রি করা হবে। সেখান থেকেই টিকিট সংগ্রহ করতে পারবেন সবাই।

উল্লেখ্য, গত ৫ মার্চ কমলাপুর রেল স্টেশন পরিদর্শন করেন রেলমন্ত্রী। সে সময় তিনি সেখানকার অনিয়ম সম্পর্কে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারিদের সতর্ক করে দেন। কমলাপুর প্লাটফরমের অপরিচ্ছন্নতা, বাথরুম নোংরা, টোকাই ও মাদকসেবীদের আনাগোনা, টিকিট কাউন্টারগুলোতে অনিয়ম দেখে মন্ত্রী সবাইকে এক মাসের আলটিমেটাম দেন। বলেন, এক মাস পর আগামী ৫ এপ্রিল আমি আবার আসবো। তখন কোনো অনিয়ম পেলে কাউকে ছাড়া হবে না। গত মাসের সেই ঘোষণা অনুযায়ী রেলমন্ত্রী আজ কমলাপুর স্টেশন পরিদর্শন করেন। তবে কি কি অনিয়ম মন্ত্রীর চোখে পড়েছে সে সম্পর্কে তাৎক্ষণিকভাবে বিস্তারিত জানা যায় নি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ