কুষ্টিয়ায় ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত

Spread the love

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ভাতিজার ছুরিকাঘাতে ভাষা শেখ (৪৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার পোড়াদহ ইউনিয়নের চকপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ভাষা শেখ ওই গ্রামের মৃত গণি শেখের ছেলে। অভিযুক্ত হত্যাকারী বাদশা ভাষা শেখের চাচাতো ভাইয়ের ছেলে।

পুলিশ জানায়, নারী সংক্রান্ত ব্যাপার নিয়ে ভাষা শেখের সঙ্গে ভাতিজা বাদশার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে ভাষা শেখের চায়ের দোকানে যায় বাদশা। সেখানে চাচা ও ভাতিজার মধ্যে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে বাদশা তার কাছে থাকা ধারালো ছুরি ভাষা শেখের বুকে ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা ভাষা শেখকে দ্রুত উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ভাষা শেখের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাদশাকে আটকের জন্য অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ