বরগুনায় ক্লাস চলাকালে স্কুলের ছাদ ধসে শিক্ষার্থী নিহত, আহত ৯

Spread the love

তালতলী (বরগুনা) প্রতিনিধি: বরগুনার তালতলীতে ক্লাস চলাকালীন স্কুলের ছাদ ধসে পড়ে মানসুরা নামের ৩য় শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৯ জন। গুরুতর আহত অবস্থায় ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৬ এপ্র্রিল) দুপুরে তালতলী উপজেলার ছোটবগী পি. কে. সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।  জানা গেছে, তালতলী উপজেলার ছোটবগী পি. কে. সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ক্লাস চলাকালীন হঠাৎ ভবনের মূল বিমের নিচের অংশ শিক্ষার্থীদের মাথার উপরে ধসে পড়ে। এ ঘটনায় অন্তত ১০ শিক্ষার্থী আহত হয়। গুরুতর আহত অবস্থায় ৪ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মানসুরা নামের এক শিক্ষার্থী মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় রুমা, সাদিয়া ও ইসমাইল নামের তিন জন শিক্ষার্থীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


পাঠদানরত শিক্ষক শিমু আক্তার বলেন, শিক্ষার্থীরা লিখছিল। এমন সময় হঠাৎ বিকট শব্দ হয়ে ছাদের বিম ধসে শিক্ষার্থীদের গায়ে পড়ে। তাৎক্ষনিক আমি শিক্ষার্থীদের উদ্ধার করেছি। 

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুম ও কুমকুম আক্তার জানান, বিকট শব্দ শুনে দৌড়ে গিয়ে মেঝেতে ছাদের বিম পড়ে থাকতে দেখি। পরে ছাত্রদের দ্রুত উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে মানসুরার মৃত্যু হয়। 

এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাকেরীন জাহান জানান, তার শাশুড়ির অসুস্থতার কারণে তিনি ছুটিতে ছিলেন। বিম ধসে শিক্ষার্থী আহত হওয়ার খবর পেয়ে আহত শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তি করেছেন।  

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ