মোহাম্মদপুর থেকে ২০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৪

Spread the love

মো: মাহমুদ হোসাইন: রাজধানীর মোহাম্মদপুরের বসিলা থেকে বিশ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

শনিবার গভীর রাতে র‌্যাব-২ এর একটি দল মোহাম্মদপুর থানা এলাকায় বসিলা রোডস্থ হোটেল মহানগর সংলগ্ন জনতা কাঁচাবাজারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মোজাম্মেল (৩০), মঞ্জুর আলম (৪৩), সজিব হাওলাদার (৩১), মোছা. লাবনী (২৫)।

র‌্যাব-২ এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কক্সবাজার থেকে আসা ইয়াবার চালানটি গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বসিলায় থেকে জব্দ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল মোহাম্মদপুর বসিলা মোড়ের পাশে চেকপোস্ট পরিচালনা করে। মধ্য রাতে চেকপোস্টের দূরে গাড়ি থেকে নেমে পালানোর সময় ওই চারজনকে গ্রেফতার করা হয়। ওই সময় তাদের দেহ ও হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে মোট বিশ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাবের ভাষ্য, কক্সবাজারের ইয়াবা ব্যবসায়ী (রহমান, নবী ও ওমর ফারুক) নিকট হতে তারা প্রতিনিয়ত ইয়াবার চালান ঢাকা নিয়ে এসে তাদের সহযোগীদের (আরিফ, হাসান, জামাল, বিপ্লব, মোস্তাফিজ, উজ্জল ও কামাল) নিকট সরবরাহ করতো বলে জিজ্ঞাসাবাদে জানা যায়। প্রতিবারের মত এবারও তারা টেকনাফ থেকে ইয়াবা ব্যবসায়ীর (রহমান, নবী ও ওমর ফারুক) কাছ থেকে এই চালান নিয়ে এসে ঢাকায় তাদের সহযোগীদের নিকট হস্তান্তর করতে মোহাম্মদপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধের কাছাকাছি পলাতক আসামি আরিফের বাসায় যাচ্ছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ