সদ্য প্রাপ্ত

কাভার্ড ভ্যানে বিশেষ কৌশলে ৮৫ হাজার পিস ইয়াবা; গ্রেফতার ১

Spread the love

চট্টগ্রাম :: বুধবার রাতে নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গী বাজার ব্রিজঘাটে বিআইডব্লিউটিএ’র অফিসের পাশ থেকে কাভার্ড ভ্যানে বিশেষ কৌশলে ৮৫ হাজার পিস ইয়াবা লুকিয়ে পাচারের সময় একজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে নগর গোয়েন্দা পুলিশ এ তথ্য জানায়। এ ঘটনায় কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। গ্রেফতার রফিকুল ইসলাম ঢাকার কেরানীগঞ্জ থানার মৃত সিরাজ উদ্দিন বেপারীর ছেলে।

নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার এস এম মোস্তাইন হোসেন বলেন, কক্সবাজারের রামু থেকে ইয়াবাগুলো সংগ্রহ করে চট্টগ্রাম হয়ে ঢাকায় আনা হচ্ছিলো। খালি কাভার্ড দেখে সন্দেহ হওয়ায় পুলিশ গাড়িটি তল্লাশি করে। এ সময় সেখান থেকে ৮৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। রফিকুল পেশাদার ইয়াবা চোরাকারবারি। সে দীর্ঘদিন ধরে এভাবে ইয়াবা পাচার করে আসছিল। এ ঘটনায় জড়িত আরও কয়েকজনের নাম আমরা পেয়েছি। তাদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ