ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি আবির, সম্পাদক মাহদী

Spread the love

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন রায়হানুল ইসলাম আবির এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহদী আল মুহতাসিম।

আবির ডেইলি নিউ নেশন এবং মাহদী বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কর্মরত।

শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সমিতির কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম শেষে সহকারি নির্বাচন কমিশনার ও সমিতির সাবেক সভাপতি মাহবুব রনি ৯ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সমিতির সাবেক সভাপতি বোরহানুল হক সম্রাট ও সহকারি নির্বাচন কমিশনার ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক রিয়াদুল করিম।

৯ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহসভাপতি পদে দ্য ফাইনান্সিয়াল এক্সপ্রেসের আবু রাকিব, যুগ্ম সম্পাদক পদে ইউনাইটেড নিউজ অব বাংলাদেশের (ইউএনবি) মো. ইমরান হোসেন, অর্থ সম্পাদক পদে মানবজমিনের মুনির হোসাইন, দপ্তর সম্পাদক পদে সারাবাংলা ডট নেটের কবির কানন, কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক নয়াদিগন্তের ইসমাঈল হোসেন, ইংরেজি দৈনিক ডেইলি অবজারভারের আবদুর রাজ্জাক সোহেল ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের সাজ্জাদুল কবির।

গত শনিবার (৩০ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন হওয়ার কথা ছিল। তবে ইলেকশন না সিলেকশন এই দ্বন্দ্বে সদস্যদের দুই পক্ষের সংঘর্ষে নির্বাচন সাত দিনের জন্য স্থগিত ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ