মদপানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু

Spread the love

নিজস্ব প্রতিবেদক: অতিরিক্ত মদপানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) আরেক শিক্ষার্থী। রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘আমি শুনেছি আমাদের দু’জন শিক্ষার্থী অতিরিক্ত ড্রিংকস করার কারণে অসুস্থ হয়ে মারা যান। তাদের মরদেহ বর্তমানে রামেক হাসপাতাল মর্গে আছে।’

মৃত দুই শিক্ষার্থী হলেন- অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের তূর্য রায় এবং আইন বিভাগের দ্বিতীয় বর্ষে শিক্ষার্থী মুতাসিম রাফিদ খান।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে এই তিন শিক্ষার্থী মিলে মদপান করেন। অতিরিক্ত মদপানের কারণে তারা অসুস্থ হয়ে পড়েন। শনিবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের পেছনে রামচন্দ্রপুর এলাকার বাশার রোডের একটি মেসে তিনজনের অবস্থার মারাত্মক অবনতি হয়। পরে ভোর ৩টার দিকে তূর্যকে এবং ৪টার দিকে বাকি দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন মেসের অন্য সদস্যরা।

মেস বাড়ির মালিক আলফাজ হোসেন জানান, হাসপাতালে আনার সঙ্গে সঙ্গেই মুনতাসিম মারা যান। সকাল ৮টার দিকে মৃত্যু হয় তূর্যের। অপর শিক্ষার্থী রুয়েটের রকি ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, নিহতদের মরদেহ মর্গে রয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ