রাজধানীর শাহজাহানপুর থেকে ৪ ডাকাত আটক

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৩।

শনিবার ৭ জুলাই শাহজাহানপুর থানাধীন খিলগাঁও বাগিচা মসজিদ মার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৩ জানায়, তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খিলগাঁও বাগিচা মসজিদ মার্কেট এলাকায় কতিপয় ডাকাতদল রাস্তায় চলাচলরত জনসাধারনে নিকট হতে ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছে। উক্ত সংবাদের র‌্যাব-৩ এর দল মার্কেটের সামনে অভিযান চালিয়ে ডাকাত দলের সক্রিয় সদস্য ১। রবিউল ইসলাম @ রুবেল ২। মোঃ রুবেল মিয়া (২৩), ৩। মোঃ রুবেল সিকদার (২৩), ৪। মোঃ মানিক মিয়া (২৩) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ সময় তাদের নিকট হতে ধারালো চাপাতি ২টি, হ্যামার ১টি, রিক্সা ১টি, স্ক্রুডাইভার ১টি, ধারালো ছুরি ৪টি, মোবাইল সেট ২টি এবং নগদ ৩১৫০/-টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা রাত্রিকালীন রাস্তায় চলাচলরত যাত্রীসহ জনসাধারণের উপর আক্রমণ করে টাকা পয়সা ও স্বর্ণালংকারসহ মালামাল লুন্ঠন করে। তারা দীর্ঘদিন যাবৎ সংঘবদ্ধ হয়ে শাহজাহানপুর এলাকাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ