এইচএসসি পরীক্ষার্থীকে যৌন হয়রানীর দায়ে বখাটের ৬ মাসের কারাদন্ড

Spread the love

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে এইচএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে শরীরস্পর্শ করে যৌন হয়রানীসহ অশ্লীল কথা বলায় ভ্রাম্যমান আদালত রাজু আকন্দ নামে এক বখাটে যুবককে ৬ মাসে কারাদন্ডের রায় প্রদান করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার মনোহরপুর ইউনিয়নের কাজীর বাজার এলাকায় আজ বুধবার সকালে এঘটনা ঘটে। এসময় চলতি এইচএসসি পরীক্ষা চলাকালীন একই এলাকার মো.এপাচ আকন্দের বখাটে ছেলে রাজু জনৈকা পরীক্ষার্থীর ইচ্ছার বিরুদ্ধে তার শরীরস্পর্শ করে।

এসময় স্পর্শকাতর স্থান স্পর্শ ছাড়াও যৌন হয়রানি মূলক বিভিন্ন আপত্তিকর কথা বলে।বিষয়টি তাৎক্ষনিক মৌখিক এবং লিখিতভাবে পুলিশকে অবগত করে।পুলিশ ওই সময় ঘটনাস্থল থেকেই বখাটে রাজুকে হাতে-নাতে আটক করে।

বিকালে আটককৃত রাজুকে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.আরিফ হোসেনের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত আটককৃতকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন। প্রাথমিকজিজ্ঞাসাবাদ শেষে আজ বুধবার সন্ধায় রাজুকে গাইবান্ধা কোর্টহাজতে প্রেরন করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ