সদ্য প্রাপ্ত

ঝালকাঠিতে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Spread the love

মো.নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠি প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক এবং এনটিভি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি কে এম সবুজের ওপর মাদকসেবীদের হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। ঝালকাঠি প্রেস ক্লাব এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্য ছাড়াও একাতœতা প্রকাশ করে সামাজিক, সাস্কৃতিক, সেচ্ছাসেবী ও মানবাধিকার সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান, সহসভাপতি আক্কাস সিকদার, সাধারণ সম্পাদক মানিক রায়, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, সাধারণ সম্পাদক দুলাল সাহা, প্রেস ক্লাবের সদস্য অলোক সাহা, রাজাপুর প্রেস ক্লাবের সভাপতি আহসান হাবিব সোহাগ ও কাঁঠালিয়া প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক শহিদুল আলম।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক কে এম সবুজের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূল শাস্তির দাবি জানান। সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতন বন্ধে যথাযথ পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতিও আহ্বান জানান বক্তারা। এছাড়া মানববন্ধন থেকে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতে সংশ্লিষ্টদেরপ্রতি আহ্বান জানানো হয়। পরে আসামীদের শাস্তির দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। গত শনিবার বেলা সাড়ে ১২টার দিকে প্রেস ক্লাবের সামনে থেকে ধরে নিয়ে গিয়ে সাংবাদিক কে এম সবুজকে মারধর করে সন্ত্রাসী মায়েজ হোসেন, তরিকুল ইসলাম অপু ও কাজী মারুফ হোসেন ইরানসহ কয়েকজন যুবক। এ ঘটনায় রাতেই ঝালকাঠি থানায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন কে এম সবুজ।

মো.নজরুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধি।১২ মার্চ ২০১৯।
০১৭১২১৬২০০৭ / ০১৭১৬৭২১৮২৩

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ