ছাত্রলীগ সভাপতির সঙ্গে নুরের কোলাকুলি

Spread the love

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসুর ভিপি প্রার্থী মো. রেজানুল হক চৌধুরী শোভন কোটা সংস্কার আন্দোলনের নেতা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের নির্বাচিত ভিপি নুরুল হক নুরকে মেনে নিয়েছে। তার ই প্রেক্ষিতে গণমাধ্যমের সামনে কোলাকুলি করে নুরকে ভিপি হিসেবে মেনে নিয়ে বক্তব্য দেন ছাত্রলীগ সভাপতি শোভন ।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নুরকে ভিপি মেনে শুভেচ্ছা জানাতে যায় ছাত্রলীগ।

এ সময় ছাত্রলীগ সভাপতি শোভন বলেন, ভোটে নুর ভিপি নির্বাচিত হয়েছে। আমরা তাকে মেনে নিয়েছি। সবাই তাকে মেনে নেবেন। সে আমার বন্ধুর ছোট ভাই। এ নিয়ে কেউ কোনো সংঘর্ষে জড়াবে না।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ আন্দোলনের নেতা ও নির্বাচিত ভিপি নুর বলেন, সবাই মিলে কাজ করব। আমাকে ছাত্রলীগ মেনে নিয়েছে। আমি ক্যাম্পাসে কাজ করতে শোভন ভাইয়ের সহযোগিতা চাই।

ছাত্রলীগ সভাপতি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবার প্রতি আহ্বান সুষ্ঠুভাবে ক্যাম্পাস পরিচালনায় সহায়তা করতে হবে। তাকে দায়িত্বশীল আচরণ করতে হবে। সুন্দর ঢাকা বিশ্ববিদ্যালয় তৈরি করতে চাই। আমরা স্বপ্নের ঢাকা বিশ্ববিদ্যালয় গড়ে তুলব।

শোভন বলেন, আমি ভিপি হতে পারি নাই। তাতে কোনো সমস্যা নেই তবে আমাদের সব চাওয়া-পাওয়া নুর পূরণ করবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ