র‌্যাবের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Spread the love

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৪৬০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৪হাজার ২৫০ টাকা এবং ৪টি মোবাইল সেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ ফকরুল ইসলাম ওরফে লিটন (৩৬) ও মোঃ বজলু লস্কর (২৫)। 

র‌্যাব জানায়, মাদকের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে র‌্যাব-১০ সিপিসি-৩, লালবাগ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সিঃ এএসপি মোঃ রেজাউল করিম, পিপিএম এর নেতৃত্বে গতকাল দুপুরে ঢাকার চকবাজার থানার ৫নং কাজী রিয়াজ উদ্দিন রোডস্থ’ মেসার্স সজিব ষ্টোরের সামনে অভিযান চালানো হয়। 

এ সময় মোঃ ফকরুল ইসলাম @ লিটন ও মোঃ বজলু লস্করকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত লিটনের বাবার নাম মৃত সামছুর ইসলাম তালুকদার। চট্টগ্রাম জেলার গড়দুয়ারা এলাকায় তাদের বাড়ি। মোঃ বজলু লস্করের বাবার নাম নুরু লস্কর। মাদারীপুরের রাজৈর সুতারকান্দি এলাকায় তাদের বাড়ি বলে জানা গেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে চকবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।  

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ