সদ্য প্রাপ্ত

সেই বাবাকে পুলিশের সহযোগিতায় চাকরি দিলো স্বপ্ন

Spread the love

নিজস্ব প্রতিবেদক: শিশু সন্তানের জন্য অনৈতিকভাবে দুধ সংগ্রহ করতে গিয়ে ধরা পড়া সেই বেকার বাবাকে চাকরি দিয়েছে সুপারশপ ‘স্বপ্ন’ কর্তৃপক্ষ।

শনিবার (১১ মে) তাকে সহায়তা প্রদানকারী খিলগাঁও জোনের সিনিয়র সহকারী পুলিশ কর্মকর্তা জাহিদুল ইসলাম সোহাগের মধ্যস্থতায় স্বপ্ন কর্তৃপক্ষ তাকে খুঁজে বের করেন এবং স্বপ্নর নির্বাহী পরিচালক সাব্বির নাসির আজ (রোববার) এ নিয়োগপত্র হস্তান্তর করলেন। এ সময় স্বপ্নের হেড অড মার্কেটিং কর্মকর্তা তানিম করিমসহ স্বপ্নের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত শুক্রবার (১০ মে) রাতে স্বপ্নের একটি আউটলেট থেকে অনৈতিকভাবে দুধ সংগ্রহ করতে গিয়ে নিরাপত্তাকর্মীদের হাতে ধরা পড়েন ওই বাবা। পরে তাকে পুলিশের কাছে হাজির করা হয়। রাজধানীর ব্যস্ততম ওই এলাকায় দায়িত্ব পালনকালে এ ঘটনা সম্পর্কে জানতে পারেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলাম। এরপর তিনি ঘটনাটি জানিয়ে তার ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দেন।

ফেসবুক পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তা নজরে পড়ে সুপারশপ স্বপ্নের নির্বাহী পরিচালক (সিইও) সাব্বির হাসান নাসিরের। তার নির্দেশে চাকরি দেওয়ার জন্য সেই অসহায় বাবার সঙ্গে সুপার শপ স্বপ্ন কর্তৃপক্ষ যোগাযোগ করে।

খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম বলেন, ওই ব্যক্তিকে অফিসে ডেকে আনা হয়েছে। স্বপ্ন কর্তৃপক্ষকেও ডাকা হয়েছে। বিপন্ন ওই ‘বাবা’র পাশে দাঁড়াতে রাজি হয়ে স্বপ্ন কর্তৃপক্ষ তার জন্য একটি চাকরির ব্যবস্থা করেছে। আজ সে নিয়োগপত্র তার হাতে তুলে দিয়েছেন স্বপ্নের কর্মকর্তারা।

জাহিদুল ইসলাম বলেন,ওই ব্যক্তিকে স্বপ্ন কর্তৃপক্ষ তাদের অফিসে নিয়ে গেছেন। আজ (রবিবার) সেখানে তার একটি ইন্টারভিউ নেওয়া হবে। এরপর তার যোগ্যতা অনুযায়ী পদ ও বেতন নির্ধারণ করবে স্বপ্ন কর্তৃপক্ষ।

প্রসঙ্গত গত শুক্রবার (১০ মে) রাত পৌনে নয়টার দিকে সুপারশপ ‘স্বপ্ন’র খিলগাঁও শাখা থেকে দাম পরিশোধ না করে দুধের প্যাকেট নেওয়ার অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। এরপর তাকে পুলিশে সোপর্দ করলে পুলিশ কর্মকর্তা জানতে পারেন, পকেটে টাকা না থাকায় নিরুপায় হয়ে সন্তানের ক্ষুধা মেটাতে দুধের প্যাকেট নিয়েছিলেন ওই ব্যক্তি। বিষয়টি জেনে নিজেই দুধের দাম পরিশোধ করে ওই বাবাকে ছেড়ে দেন পুলিশ কর্মকর্তা। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ ঘটনার বর্ণনা করে একটি পোস্ট দেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম। বিষয়টি ভাইরাল হলে চেইনশপ স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের নজরে আসে। তার নির্দেশে ওই বাবা ও সন্তানের দায়িত্ব নেওয়ার পদক্ষেপ নেয় স্বপ্ন কর্তৃপক্ষ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ