যশোরে ট্রাকের ধাক্কায় স্কুল পড়ুয়া ছাত্রের মৃত্যু

Spread the love

যশোর প্রতিনিধি: যশোর-ঝিনাইদহ সড়কে ট্রাকের ধাক্কায় ইমতিয়াজ হোসেন (১৬) নামে একজন স্কুলছাত্র নিহত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে সাতমাইল বাজারে এই দুর্ঘটনাটি ঘটে।
তার মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। 

নিহত ইমতিয়াজ যশোর সদরের সাতমাইল আব্দুল বারী বহুমুখি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিলো। সে সাতমাইল বারীনগর বাজারের বাসিন্দা জুলফিকার আলীর ছেলে।

নিহতের মামা সিদ্দীক হোসেন বলেন, আজ সকালে ইমতিয়াজ সাতমাইল বাজারের পাশের থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। এসময় যশোর থেকে ঝিনাইদহমুখি একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। আমরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাই।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা  বলেন, হাসপাতালে আনার আগেই ছেলেটির মৃত্যু হয়েছে।কোতয়ালী থানার উপ-পরিদর্শক(এস আই) শাহাজ্জেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এই মৃৃত্যুর ঘটনায় থানায় একটি জিডি হয়েছে৷ ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় ও পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ টি বিনাময়না তদন্তে পরিবারকে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ