সদ্য প্রাপ্ত

রাজধানীতে মা-মেয়েকে শ্বাসরোধে, ছেলেকে ‘গলাকেটে’ হত্যা!

Spread the love

মো: মাহমুদ হোসাইনঃ রাজধানীর উত্তরখান ময়নারটেক এলাকার একটি বাসা থেকে উদ্ধার হওয়া  মা ও দুই সন্তানের মরদেহের ময়নতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদনে মৃত্যুর কারণ ছেলেকে গলাকেটে ও মা-মেয়েকে শ্বাসরোধে হত্যা । ময়নাতদন্তকালে দেখা গেছে ছেলের গলাকাটা ছিল এবং মা ও মেয়েকে শ্বাসরোধের চিহ্ন ছিল।

সোমবার দুপুর ২টা ৫০ মিনিটে ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের এ তথ্য জানান।ডা. সোহেল মাহমুদ আরো জানান, তিন মরদেহের ভিসেরা সংগ্রহ করা হয়েছে। সেটির প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানানো হবে। 

এর আগে রোববার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর উত্তরখানের ময়নারটেকের ৩৪/বি বাসা থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর উত্তরা বিভাগের এডিসি এএসএম হাফিজুর রহমান সাংবাদিকদের জানান, ঘরের মেঝেতে প্রচুর রক্ত দেখা গেছে। রক্ত কালো রঙ ধারণ করেছে। ছিল প্রচণ্ড দুর্গন্ধ। ধারণা করা হচ্ছে, ২/৩ দিন আগে তাদের মৃত্যু হয়েছে।  ঘটনাস্থল থেকে একটি চিরকুটও পাওয়া গেছে।চিরকুটে লেখা ছিল, ‘আমাদের মৃত্যুর জন্য ভাগ্য ও আমাদের আত্মীয়-স্বজনের অবহেলাই দায়ী।’ আমাদের মৃত্যুর পর আমাদের সম্পদ গরিবদের মাঝে বিলিয়ে দেয়া হোক। ইতি জাহানারা বেগম।’
নিহত মায়ের নাম জাহানারা খাতুন মুক্তা (৪৭)। ছেলের নাম মুহিব হাসান রশ্মি (২৮) এবং শারীরিক প্রতিবন্ধী মেয়ের নাম আফিয়া সুলতানা মিম (২০)। দুই সন্তানের বাবার নাম মৃত ইকবাল হোসেন। তাদের বাড়ি কিশোরগঞ্জের ভৈরব থানার জগন্নাথপুর গ্রামে।মরদেহ উদ্ধারের পর প্রথমে সুরতহাল করে পুলিশ, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ