সদ্য প্রাপ্ত

ঝালকাঠিতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ; দুই যুবক গ্রেফতার

Spread the love

মোঃ নজরুল ইসলাম,ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির রাজাপুরে ৮ম শ্রেণি পড়–য়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বিকেলে বাবা রাজাপুর থানায় মামলা করেছেন।

রাজাপুর উপজেলার সাতুরিয়া গ্রামের বোর্ড অফিস এলাকায় সোমবার সকালে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হল- উপজেলার নৈকাঠি গ্রামের মুক্তিযোদ্ধা আফসার আলী গাজীর ছেলে কর্ভাড ভ্যানের সহকারি মূল ধর্ষক নূরে আলম (২৪) ও উপজেলার সাতুরিয়া বোর্ড অফিসে এলাকার মাহে আলমের ছেলে ধর্ষণে সহায়তাকারী রাকিব হাওলাদার (১৯)। পুলিশ জানান, সকালে ওই মাদ্রাসা ছাত্রী এক বান্ধবীর বাসা থেকে ফেরার পথে নূরে আলম ও রাকিব মুখে রুমাল চেপে ধরে নিয়ে রাকিবের ঘরে বসে নূরে আলম ধর্ষণ করে।

এ ব্যাপারে এএসপি, রাজাপুর সার্কেল, ঝালকাঠি ,মোঃ সাখাওয়াত হোসেন জানান,ওই মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হচ্ছে এবং আসামীদের ঝালকাঠি আদালতে প্রেরণরে প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ