সদ্য প্রাপ্ত

বাড্ডায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূ্র আত্মহত্যা

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মধ্য বাড্ডার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে নাওশিস আহমেদ সাবা (২২) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। ওই গৃহবধূ বনানী সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) দেবী কান্ত বর্মন জানান, জামা-কাপড় কেনাকে কেন্দ্র করে রোববার রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর মনোমালিন্য হয়। এরপর রাত ১২টার দিকে সাবা পাশের রুমে গিয়ে গলায় ফাঁস দেন। তার স্বামী পরবর্তী সময়ে বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাবাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কুর্মিটোলা হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

মৃত সাবার দুলাভাই মাহমুদ হাসান জানান, একবছর আগে সেলিম আহমেদের সঙ্গে সাবার বিয়ে হয়। বিয়ের পর তারা মধ্য বাড্ডার বৈশাখী সরণীতে ভাড়া করা বাসায় থাকতেন। সাবা সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তার বাড়ি জয়পুরহাট জেলার কালাই উপজেলার কালাইপুনট গ্রামে। তার বাবার নাম মাহবুবুল হাসান শহীদ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ