সদ্য প্রাপ্ত

যশোরে দু’দল ডাকাতের বন্দুকযুদ্ধে অজ্ঞাত ব্যক্তি নিহত

Spread the love

যশোর প্রতিনিধি:যশোরে দু’দল ডাকাতের বন্দুকযুদ্ধে অজ্ঞাত (৪২) এক ব্যক্তি মারা গেছেন। নিহতের গায়ে লাল, নীল ও ছাইরঙা স্ট্রাইপের টি-শার্ট এবং পরনে ছাইরঙা ফুলপ্যান্ট ছিল।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি, স্যান্ডেল উদ্ধার করেছে।নিহতের লাশ এখন জেনারেল হাসপাতালের মর্গে আছে। 

কোতোয়ালি থানার এসআই মাহবুবুর রহমান জানান, গভীররাতে পুলিশ খবর পায়- যশোর-মাগুরা সড়কের নোঙরপুর এলাকায় মাজারের পাশে দু’দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। খবর পেয়ে তিনি ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে রাস্তায় গাছের গুঁড়ি ফেলা দেখতে পান। এরপর টর্চ জ্বালিয়ে পুলিশ আশপাশে খুঁজতে খুঁজতে অজ্ঞাত গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে কাতরানো অবস্থায় দেখতে পায়। এরপর তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। 

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায় বলে তিনি মন্তব্য করেন।
তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান, তিন রাউন্ড গুলি, তিনটি হাসুয়া, এক জোড়া স্যান্ডেল ও তিনটি চপ্পল উদ্ধার করা হয়েছে।

যশোর জেনারেল হাসাপাতালের জরুরি বিভাগের ডা. শফিউল্লাহ সবুজ জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ