ঠাকুরগাঁওয়ে নসিমন উল্টে এক শ্রমিকের মৃত্যু; আহত ৫

Spread the love

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার গোবিন্দনগর-শ্রীকৃষ্টপুর সড়কের গোবিন্দনগর ফার্ম নামক এলাকায় পল্লী বিদ্যুতের মালামালবাহি নসিমন উল্টে গিয়ে ঘটনাস্থলেই এক শ্রমিকের মৃত্যু হয়েছে।এসময় আহত হয়েছে নসিমনে থাকা আরও পাঁচ শ্রমিক।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে এ দূর্ঘটনা ঘটে।নিহত শ্রমিকের নাম মো: নজরুল ইসলাম(৩৪)।তিনি বগুড়ার শিবগঞ্জ এলাকায় আ: হানিফের ছেলে।আহতরা হলেন- জিয়ারুল(২৬), রোজেন(১৯), আশরাফুল(২১), রব্বানী(২৩) ও গোলাপ(২৫)।তাদের সকলের বাড়ী বগুড়া জেলায়। তারা ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদার বাবুলের হয়ে শ্রীকৃষ্টপুর এলাকায় বিদ্যুৎ সংযোগের তার ও খুটি লাগাতে যাচ্ছিলেন।স্থানীয়রা জানায়, দুপুরের দিকে পল্লী বিদ্যুতের মালামালসহ একটি নসিমন গাড়ী গোবিন্দনগর ফার্মের ইজতেমা মোড়ে বাক নিতে গিয়ে গাড়ীটি পাল্টি খায়।

এসময় এক শ্রমিক গাড়ীটির নিচে চাপা পড়ে মাথার মগজ বেড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়।বাকি শ্রমিকরা গাড়ী থেকে বিভিন্ন দিকে ছিটকে পড়ে গিয়ে আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।এ বিষয়ে জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আবু আশরাফ মো: ছালেহ জানান, আমাদের নিজস্ব কোন গাড়ী সড়ক দূর্ঘটনায় কবলিত হয়নি, সম্ভবত ঠিকাদারের গাড়ী হতে পারে।তবে খোঁজ-খবর নিচ্ছি।


এ বিষয়ে পল্লী বিদ্যুতের ঠিকাদার বাবুল মুঠোফোনে জানান, দূর্ঘটনার খবর পেয়ে আমি ঠাকুরগাঁও সদর হাসপাতালে আহতের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নিচ্ছি এবং বর্তমানে হাসপাতালে অবস্থান করছি।সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান জানান, সড়ক দূর্ঘটনায় নজরুল ইসলাম নামে এক শ্রমিক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ