জামিন নিতে এসে ঢাকায় গ্রেফতার ওসি মোয়াজ্জেম

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ ডিজিটাল নিরাপত্তা আইনের পরোয়ানাভুক্ত আসামি ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয় গত ২৭ মে। এরপর ১৬ জুন পর্যন্ত ঢাকা, ফেনী, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত রোববার (১৬ জুন) দুপুরে তাকে শাহবাগ থানা পুলিশ গ্রেফতার করেছে শাহবাগ এলাকা থেকেই। গোয়েন্দা পুলিশসহ সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, জামিনের জন্য হাইকোর্টে এসে পুলিশের কাছে ধরা পড়েছেন মোয়াজ্জেম।


ওসি মোয়াজ্জেমকে গ্রেফতারের পর শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, আমরা শাহবাগ থানা এলাকা থেকে পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেনকে গ্রেফতার করেছি। তাকে শাহবাগ থানায় রাখা হয়েছে।

ঠিক কোন জায়গা থেকে মোয়াজ্জেমকে গ্রেফতার করা হয়েছে, সেটি সুনির্দিষ্টভাবে বলেননি ওসি। তবে শাহবাগ থানা পুলিশেরই আরেকটি সূত্র জানিয়েছে, হাইকোর্টের সামনে থেকে বিকেল ৩টার দিকে গ্রেফতার করা হয় মোয়াজ্জেমকে। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ও পুলিশ পরিদর্শক মোয়াজ্জেম হোসেনের ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে কথা বলেও একই তথ্য পাওয়া গেছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ