সদ্য প্রাপ্ত

বাংলাদেশ কল সেন্টার ও আউটসোর্সিং এসোসিয়েশনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

Spread the love
সংবাদ বিজ্ঞপ্তি:বাংলাদেশ কল সেন্টার ও আউটসোর্সিং এসোসিয়েশন গত বছরের মতো এবারও তার সদস্য প্রতিষ্ঠান, প্রতিষ্ঠানের পরিবারবর্গ ও বিপিও শিল্পের সাথে সম্পৃক্ত সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে গত ১৬ মার্চ ২০১৯ তারিখে গাজীপুরের অরণ্যবাস রিসোর্টে বার্ষিক বনভোজনের আয়োজন করে । 

এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহ্‌মেদ পলক এমপি ।

দিনব্যাপী এই আয়োজনে সকালের শীতকালীন পিঠা, দেশী ফলমূলসহ অন্যান্য খাবারের ব্যবস্থা করা হয় । এছাড়া পুরুষ, নারী ও শিশুদের জন্য ক্রীড়া প্রতিযোগিতার ব্যবস্থা করা হয় । অংশগ্রহণকারী সকলের জন্যবাংলাদেশ কল সেন্টার ও আউটসোর্সিং এসোসিয়েশন এর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয় ।

স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে এই আয়োজনকে সফল করার জন্য বাংলাদেশ কল সেন্টার ও আউটসোর্সিং এসোসিয়েশনের নির্বাহী কমিটির সকল সদস্য প্রত্যেক অংশগ্রহণকারীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ।

সবশেষে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র’র মাধ্যমে বাংলাদেশ কল সেন্টার ও আউটসোর্সিং এসোসিয়েশন এর বার্ষিক বনভোজন ২০১৯ সমাপ্ত হয় ।
Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ