রাজধানীতে ২৫টি ডেটোনেটরসহ নব্য জেএমবি’র ২ সদস্য গ্রেফতার

Spread the love

নিজস্ব প্রতিবেদক:  রাজধানীর গাবতলী বাস টার্মিনাল এলাকা থেকে নব্য জেএমবির ২ সদস্যকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। এ সময় তাদের কাছ থেকে বোমা বিস্ফোরণে সহায়ক ২৫টি ডেটোনেটর উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- মো. সবুর মিয়া ওরফে হক্কুল (২২) ও মো. রিংকু মিয়া (১৯)। ডেটোনেটর ছাড়াও তাদের কাছ থেকে ২টি চাপাতি উদ্ধার করা হয়।

এক বিবৃতিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গাবতলী বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধমূলক কর্মকাণ্ড সম্পাদনের উদ্দেশ্যে সংগঠনের অন্যান্য সদস্যসহ গাবতলী এলাকায় একত্রিত হয়েছিল বলে জানিয়েছে তারা। এ ঘটনায় দারুস সালাম থানায় সন্ত্রাস দমন আইনে একটি মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ