ফটিকছড়িতে সাংবাদিকের উপর হামলা; বনজা’র নিন্দা

Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ ফটিকছড়িতে সাংবাদিক আকাশের উপর যারা হামলার নিন্দা জানিয়েছে বাংলাদেশ অনলাইন নিউজপেপার জার্নালিস্টস এসোসিয়েশন (বনজা)।

বুধবার সংবাদ মাধ্যমে পাঠানো এক বার্তায় সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম বলেন,
সাংবাদিকরা হলো জনগনের উপকন্ঠ, জাতির বিবেক।সাংবাদিক আকাশের উপর যারা হামলা চালিয়েছে সেসব দুর্বৃত্তকে চিহ্নিত করে দ্রুত গ্রেফতার এবং বিচারের দাবি জানাচ্ছি।

মঙ্গলবার রাত ১১ টার সময়দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি এমএস আকাশের উপর সশস্ত্র হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। দক্ষিণ ফটিকছড়ির আজাদী বাজার থেকে মোটর বাইকে সাংবাদিক আকাশ বাড়ি ফেরার পথে ৮/৯ জন সশস্ত্র দুর্বৃত্ত তার উপর এলোপাথাড়ি হামলা চালায়।
আঘাতে তার হাত, পা ভেঙে গেছে। স্থানীয়রা গুরুতর আহত আকাশকে নিয়ে চমেক হাসপাতালে রওনা দিয়েছে। আকাশ ফটিকছড়িতে সাহসী সাংবাদিক হিসেবে পরিচিত। সড়ক নির্মানে অনিয়মের সংবাদ প্রকাশ করায় গত বছর প্রভাবশালী মহলের ইশারায় আইসিটি অ্যাক্টের মামলায় আসামী করা হয় তাকে। তখন আকাশের পক্ষে মাঠে নামে চট্টগ্রামের সাংবাদিক সমাজ।

এদিকে সাম্প্রতিক কিছু সাহসী সংবাদ প্রকাশ করায় একটি প্রভাবশালী মহল ক্ষুব্ধ ছিল বলে জানিয়েছেন হামলার শিকার সাংবাদিক আকাশ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ