আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যালের সাবেক শিক্ষার্থীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Spread the love

নিজস্ব প্রতিবেদক: প্রতি বছরের ন্যায় এবছরও  ড. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ (যশোর) এইচ. এস. সি ২০০৭, ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মে) রাজধানীর একটি রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিলে, বিকাল ৪ টা হতে এক এক করে আসতে শুরু করে ২০০৭ ব্যাচের শিক্ষার্থীরা।  ইফতারের পূর্ব মুহূর্তে কানায় কানায় পূর্ণ হয় ক্যাফে সয়’র্থি রেস্টুরেন্টের হল রুম। ইফতার মাহফিল রুপ নেয় এক মিলন মেলায়। একে অপরের সাথে কুশুল বিনিময়, কলেজ জীবনের স্মতি চারণায় মুখরিত হয়ে যায় সবাই। 

অনুষ্ঠানে সাবেক শিক্ষার্থী সফিউল পাশা বলেন, কর্মজীবনে ব্যস্ততার কারণে আমরা চাইলেই একত্র হতে পারি না। তাই এই আয়োজনকে কেন্দ্র করে আমরা একসঙ্গে হতে পারি। নিজেদের মধ্যে বন্ধনকে আরও পোক্ত করার সুযোগ পাই।

ইফতারের আগে দেশ-জাতি ও ড. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ ২০০৭ ব্যাচের সকল ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের সামগ্রিক উন্নতি ও অগ্রগতি কামনায় মোনাজাত করা হয়। পরে নৈশভোজের মাধ্যমে ইফতার মাহফিলের সমাপ্তি ঘটে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ