সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা’র লাশ উদ্ধার; পুলিশ বলছে আত্মহত্যা!

Spread the love

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বাথরুম থেকে রোববার (১৭র্মাচ) বিকালে মুক্তিযোদ্ধা মোঃ জলফে আলী(৮০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পাশ থেকে একটি কিটনাশকের বোতল পাওয়া যায়। তিনি সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়তলা এলাকার মৃত আমির আলী ছেলে।

এ ব্যপারে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শহিদুল্লাহ বলেন, আমরা লাশটিকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু কেনো তিনি একাজ করেছেন তা এখনো জানা যায় নি।

তিনি আরো জানাযায়, রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও শিশু দিবসের আয়োজনে অংশগ্রহন করার জন্য নারায়নতলা থেকে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আসেন। এ সময় তিনি বাথরুমে যাওয়ার কথা বলে বাথরুমে গেলে ঘন্টাব্যাপি চলে গেলে তার কোনো খোঁজ খবর পাওয়া যায় নি। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে বাথরুমের দরজা ভেঙ্গে মাটিতে পড়ে থাকা অবস্থায় লাশ উদ্ধার করে।

এদিকে এখবর পেয়ে ঘটনাস্থলে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,পুলিশ সুপার বরকতুল্লাহ খান,অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম,হারুণ অর রশিদ গঠনাস্থল পরিদর্শন করেন।

জাহাঙ্গীর আলম ভূঁইয়া
সুনামগঞ্জ প্রতিনিধি মোবাইল-০১৭১৪৬৭৪৭৮১
তারিখ-১৭.০৩.২০১৯ইং

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ