সদ্য প্রাপ্ত

গেন্ডারিয়ায় মাদক কারবারির সাথে পুলিশের গোলাগুলি; গ্রেফতার ১

Spread the love

ঢাকাঃ রাজধানীর গেন্ডারিয়া থানা পুলিশের সাথে মাদক কারবারিদের গোলাগুলির ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় মোঃ জাকারিয়া হক সুমন ওরফে সমু (৪০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

১৮ এপ্রিল রাত সাড়ে ৩টায় গেন্ডারিয়া ধুপখোলা মাঠে পুলিশের সাথে মাদক কারবারির এ গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থল থেকে ১০১৭ পুরিয়া হেরোইন, ১১টি অবিস্ফোরিত ককটেল, ১টি চাপাতি, ১টি গিয়ার চাকু ও ২ টুকরা বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে বলে জানান গেন্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)।

ঘটনা সম্পর্কে গেন্ডারিয়া থানার ওসি বলেন, ১৮ এপ্রিল রাত ০৩ টার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন গেন্ডারিয়া ধুপখোলা মাঠে মাদক কারবারিরা মাদক বেচা কেনার উদ্দেশ্যে একত্রিত হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে ধুপখোলা মাঠে পুলিশ পৌঁছালেই পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে মাদক কারবারিরা। এতে পুলিশ আত্মরক্ষার্থে মাদক কারবারিদের লক্ষ্য করে ১০ রাউন্ড শর্টগান কার্তুজ ফায়ার করে। পুলিশের প্রতিরোধে অন্যান্য মাদক কারবারিরা পালাতে পারলেও গুলিবিদ্ধ অবস্থায় জাকারিয়াকে গ্রেফতার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে থানা পুলিশ।

ওসি আরো জানান, মাদক কারবারিদের নিক্ষিপ্ত ককটেলের আঘাতে গেন্ডারিয়া থানার তিন পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা হলো- এসআই মোঃ রুহুল আমীন, এএসআই মোঃ মিজানুর রহমান ও এএসআই আব্দুল্লাহ আল মামুন। আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মোঃ জাকারিয়া হক সুমন ওরফে সমু’র নামে গেন্ডারিয়া থানাসহ ঢাকা শহরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। উক্ত ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। print

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ