টেকনাফ বঙ্গোপসাগরে ২৫টি মাছ ধরার ট্রলারে ডাকাতি

Spread the love

জসিম সিদ্দিকী, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে বঙ্গোপসাগরে ২৫টি মাছ ধরার ট্রলারে ডাকাতির ঘটনা ঘটিয়েছে জলদস্যুরা। ১৮ মার্চ দুপুরে শাহপরীর দ্বীপ মৎস্যজীবী অগ্রণী বোট মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান এই বিষয়টি নিশ্চত করেন। এর আগে সকালে বঙ্গোপসাগরের সেন্টমার্টিন উপকূলে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতির শিকার ট্রলারের মালিকরা হলেন, মো. কাশেম, এমদাদ উল্লাহ মাঝি, জাহেদ উল্লাহ, নুরুল ইসলাম, বাদশা মিয়া, মো. বাবুল, মো. হাসান, মো. জাফর, মো. সিরাজ ও মো. মিজান। তারা টেকনাফের সাবরাং, শাহপরীর দ্বীপ ও সদরের বাসিন্দা।

টেকনাফ শাহপরীর দ্বীপ মৎস্যজীবী অগ্রণী বোট মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান জানান, সেন্টমার্টিনের উপকূলে সাগরে মাছ ধরতে যাওয়া ২৫টি ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। তিনি আরও জানান, বঙ্গোপসাগরের জেলেরা জাল ফেলে অপেক্ষা করছিল। ঠিক ওই সময় হঠাৎ দুইটি ট্রলারে ২০-২৫ জনের একটি বাহিনী অস্ত্র নিয়ে জেলেদের ট্রলারে হামলা করে। এ সময় জাল ও মাছ লুট করে। এ বিষয়টি স্থানীয় কোস্টগার্ডকে অবহিত করা হয়েছে।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব বলেন, ‘সাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ