বেনাপোল সীমান্তে ১০ হাজার মার্কিন ডলার সহ আটক ১

Spread the love

বেনাপোল প্রতিনিধি: যশোরেরর বেনাপোল চেকপোষ্ট অান্তজার্তিক প্যাসেন্জার টারর্মিলান এলাকা থেকে অাজ মঙ্গলবার সকালে  ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা  অভিযান চালিয়ে ১০ হাজার তিন মার্কিন ডলার সহ কবির মাতব্বর (৪০) নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

আটক কবির মাতব্বর ফরিদপুর জেলার ভাঙ্গা থানার মালিগাম গ্রামের মুনসুর আলীর ছেলে।

বিজিবি জানায়,গোপন সংবাদের ভিত্তিতে  জানতে পারি এক মুদ্রা পাচারকারী বিপুল পরিমান ইউএস ডলার নিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করবে।এধরনের সংবাদ পেয়ে বেনাপোল বিজিবির অাইসিপি ক্যাম্পের সদস্যরা চেকপোষ্টের অান্তজার্তিক প্যাসেন্জার টারর্মিনাল এলাকায় অবস্থান নেয়। এসময় কবির মাতব্বর নামে  এক ব্যাক্তির  গতিবিধি সন্ধেহজনক মনে হলে তাকে অাটক করে ক্যাম্পে নিয়ে অাসা হয়। পরে তার দেহ তল্লাশী করে দশ হাজার তিন  মার্কিন ডলার উদ্ধার করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল সেলিম রেজা অাটকের  বিষয়টি নিশ্চিত করে জানান ১০ হাজার তিন  মার্কিন ডলার সহ আটক পাচারকারীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ