চিরিরবন্দরে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

Spread the love

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: কোন প্রকার অপ্রাতিকর ঘটনা ছাড়াই চিরিরবন্দর উপজেলা পরিষদ নির্বাচন সম্পুন্ন হয়েছে। ভোটার উপস্থিতি ছিল তুলনামূলক অনেক কম। এবারের নির্বাচনে পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটার ছিল উল্লেখযোগ্য।

উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানে থাকায় বড় ধরনের কোন অপৃতিকর ঘটনার হাত থেকে রক্ষা পেল উপজেলাবাসী। সকাল ৮ টা থেকে শুরু করে বিরতিহীন ভাবে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

সোমবার (১৮ মার্চ) চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: গোলাম রব্বানী এ তথ্য নিশ্চিত করেন। নির্বাহী অফিসার মো:গোলাম রব্বানী জানান, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী (স্বতন্ত্র) তারিকুল ইসলাম তারিক আনারস প্রতীক নিয়ে ৮৩৮৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ডি আহসানুল হক মুকুল নৌকা প্রতীক নিয়ে ২৬৮৮৫ভোট পেয়েছেন। ভোট ব্যবধান ৫৬৯৫৪ ভোট বেশি পেয়ে স্বতন্ত্র প্রার্থী তারিকুল ইসলাম তারিক বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জোতিষ চন্দ্র দাস তালা প্রতীক নিয়ে ২৮১৮৯ ভোট পেয়ে প্রথম হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোছা: লায়লা বানু প্রজাপতি প্রতীক নিয়ে ৫৯২১৮ ভোট পেয়ে প্রথম হয়েছেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ