সাদুল্লাপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৬

Spread the love

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপের হাট এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬ জন। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৪ টায় বগুড়া- রংপুর মহাসড়কের ফাইভ স্টার হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

জানাযায়, ঢাকা থেকে ছেড়ে আসা জাকির এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাস (ঢাকা- মেট্রো ট ১৩-০৫৪৭ ) রংপুর যাওযার পথে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি কাভার ভ্যান (ঢাকা মেট্রো ট ১৮-২২৮৫)   ধাপেরহাট এলাকার ফাইভ স্টার হোটেলের সামনে পৌঁছিলে  জাকির পরিবহনের বাসটিকে বামপাশ সাইড দিতে গিয়ে কাভার ভ্যানটি  রোড ডিভাইডার এর উপর উঠে গিয়ে যাত্রীবাহী বাসের উপর আছরে পড়ে।

এসময় ঘটনাস্থলেই ৩ জন নিহত হয় ও  ৬ জন গুরুত্বর আহত হয় । স্থানীয়রা আহতদের  উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়।  নিহতরা হলেন, ঠাকুরগাও জেলার পীরগঞ্জ উপজেলার শামসুন নাহার (৪০) একই উপজেলার ধরলা কাঠি গ্রামের মৃত বশিরের স্ত্রী ঝড়না খাতুন (৪৫) সিঙ্গেল শিমুল গ্রামের জয়নাল আলির ছেলে রেজাউল করিম (৫০)। নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাইওয়ে এস আই জাকির হোসেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ