লক্ষ্মীপুরে মার্কেটে আগুন; পুড়ে গেছে ১২ দোকান

Spread the love

লক্ষীপুর প্রতিনিধি: ১৯ মার্চ ২০১৯ ইং লক্ষ্মীপুরের সদর দাসেরহাট বাজার ছায়ানীড় সুপার মার্কেটে মঙ্গলবার (১৯ মার্চ) ভোরে আগুনে ১২ দোকানে পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দুই ঘন্টা চেষ্টায় চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ফায়ার সার্ভিস ইউনিটের উপ-পরিচালক মফিজুর রহমান বলেন, ঐই মার্কেটের ব্যবসায়ী জলিলের চায়ের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। 

এতে মার্কেটের ২টি মুদি দোকান, ২টি মালামাল রাখার গুদাম, ২টি হার্ডওয়ার দোকান, তিনটি ইলেক্ট্রিক দোকান, ২টি চা দোকান, একটি সেলুন ও একটি কনফেকশনারিসহ ১২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়। 

স্থানীয় চরশাহী ইউপি চেয়ারম্যান গোলজার মোহাম্মদ বলেন, অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের অন্তত ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। যথাসময়ে ফায়ার সার্ভিস ইউনিট না আসলে বাজারের অন্যান্য দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ত। 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ