রংপুরের মিঠাপুকুরে দাদন ব্যবসায়ীর চাপে যুবকের আত্মহত্যা।

Spread the love


মিঠাপুকুর (রংপুর), সংবাদদাতা; মিঠাপুকুরে দাদন ব্যবসায়ীদের চাপে শফিকুল ইসলাম (৩৫) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। সোমবার ভোররাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, মিঠাপুকুর মহাবিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী শফিকুল ইসলাম চিথলী দক্ষিণপাড়া গ্রামের মৃত. আব্দুল হামিদের পুত্র।

এলাকাবাসিরা জানান, গত বৃহস্পতিবার দাদন ব্যবসায়ী বাতেনসহ একদল লোক চিথলী দক্ষিণপাড়া গ্রামে শফিকুলের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে। এই লজ্জায় শুক্রবার রাতে তিনি বাড়ির পাশে একটি ভূট্টাক্ষেতে বিষপান করেন। আশপাশের লোকজন মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে অবস্থার অবণতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাতে শফিকুল ইসলাম মারা যান। 

মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ