নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার

Spread the love

সরাইল, প্রতিনিধি – ব্রাহ্মণবাড়িয়া নাসির নগর উপজেলায় নিখোঁজের ৫দিন পর যুবকের লাশ উদ্ধার। ঘটনাটি  ঘটেছে উপজেলার চাপরতলা ইউনিয়নের আশিঘর এলাকায়।

মঙ্গলবার চাপরতলা ইউনিয়নের খন্দকার বাড়ির পাশের খালে এক যুবকের লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে তারা পুলিশকে খবর দিলে মোঃ জুয়েল মিয়া (২৬) নামের এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জুয়েল চাপরতলা ইউনিয়নের মোঃ আনব আলীর ছেলে। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার রাতে জুয়েল বাড়ি ফিরলে পরক্ষণেই একটি ফোন আসে তার মোবাইলে। এরপর সে ঘর থেকে বেরিয়ে আর ফিরে আসেনি , তার খোজ পাচ্ছিলো না পরিবারের লোকজন। আজ খন্দকার বাড়ির পাশের খালে গলায় গামছা পেচানো ও পা বাধা অবস্থায় জুয়েলের লাশ উদ্ধার করে পুলিশ। 

নাসির নগর থানা পুলিশ জানায়, নিহতের গলায় গামছা পেচানো ও পা বাধা অবস্থায় লাশ উদ্ধার করে তারা।নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ। লাশ উত্তর করে ময়নাতদন্তের জন্য জেলাসদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানাযায়। 

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ