উত্তরায় এক লাখ পিস ইয়াবা উদ্ধার; আটক ২

Spread the love

মোঃ মাহমুদ হোসাইনঃ রাজধানীর উত্তরা এসএ পরিবহনের অফিস থেকে এক লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। এ ঘটনায় জড়িত দুই জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, মোঃ কাশেম (৩১) ও মোঃ মোরশেদ আলী (৩৩)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান জানান, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ইয়াবার একটি চালান ঢাকায় এসেছে বলে আমাদের কাছে তথ্য ছিল। ওই তথ্যের ভিত্তিতে  রোববার সকালে উত্তরার ৬ নম্বরের সেক্টরের আলাওল অ্যাভিনিউ এলাকার ২০ নম্বর বাড়ির ওই এসএ পরিবহনের অফিস থেকে ইয়াবাগুলো জব্দ করে র‌্যাব-৩-এর একটি দল।

তিনি বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা ইতিপূর্বে কয়েকবার কক্সবাজার হতে বড় কার্টুনে করে বিভিন্ন পন্যসামগ্রীর আড়ালে ইয়াবা ট্যাবলেট এর চালান এসএ পরিবহনসহ বিভিন্ন কুরিয়ার সার্ভিসে ঢাকায় পাঠায় এবং তারা আকাশ পথে ঢাকায় এসে এসব পার্সেল রিসিভ করে।  খুব দ্রুতই এর সঙ্গে জরিত অন্যান্য সহযোগীদের আইনের আওতায় আনা সম্ভব হবে বলে জানান তিনি।   

উপরোক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।  

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ