সদ্য প্রাপ্ত

সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দিলেন পান্না

Spread the love

মাদারীপুর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে ক্ষমতাশীল দল আওয়ামীলীগের মনোনয়ন ফরম জমা দিলেন মহিলা আওয়ামীলীগ মাদারীপুর জেলার সাধারন সম্পাদক, ১৯৮০-১৯৮১ সেশনে নাকসু’র নির্বাচনে ছাত্রলীগ মনোনীত প্যানেলে নির্বাচিত মহিলা সম্পাদক ও মাদারীপুর সদর উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও নারী উদ্যোগতা হুমায়রা লতিফ পান্না।

মঙ্গলবার (১৫ জানুয়ারী) সকাল থেকে বাংলাদেশ আওয়ামী লীগের ধানমন্ডীস্থ দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। এরপরই মনোনয়ন ফরম সংগ্রহ করেন হুমায়রা লতিফ পান্না। পরে তিনি দলীয় মনোনয়ন ফরম জমা দেন ।

তিনি মাদারীপুর জেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি ও মাদারীপুর জজ কোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) মরহুম এ্যাডভোকেট আব্দুল লতিফ এর সুযোগ্য কন্যা এবং মাদারীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও মাদারীপুর জজ কোর্ট এর সিনিয়র আইনজীবি মোঃ এমরান লতিফের স্নেহাশিস ছোট বোন। বর্তমানে তিনি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ মাদারীপুর জেলার সাধারন সম্পাদিকা হিসেবে দায়িত্ব পালন করছেন। মাদারীপুর জেলার সদর উপজেলা, রাজৈর, কালকিনি ও শিবচর উপজেলার মাঠ-ঘাঠসহ সর্বত্র রয়েছে তার বিচরণ। তিনি সব সময়ই এলাকার তথা তৃণমূল নেতাকমী ও সাধারন মানুষের পাশে রয়েছেন একজন অভিভাবক হিসেবে। তিনি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে অর্জন করেছিলেন জাতীয় যুব দিবসের শ্রেষ্ঠ যুব নারী সংগঠক পুরুস্কার-২০১৮।

মস্তফাপুরের ত্যাগী ও পরিক্ষীত আ’লীগ নেতা জবাহের মোল্লা জানান, পান্না আপার সঙ্গে সহকর্মী হিসেবেও কাজের সুযোগ হয়েছিলো দীর্ঘদিন। খুব কাছে থেকে যতো টুকু দেখেছি একজন সত্যিকারের মানুষ হিসেবে তিনি অতুলনীয়। সর্বদা হাসি উজ্জ্বল মানুষটি জীবনের শেষ বয়সের দিকে এসেও দুখি মানুষের সেবা করে চলেছেন আওয়ামীলীগের সকল নির্দেশনার প্রতি পূর্ণ শ্রদ্ধা রেখে। সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসেবে সব কিছুর বিবেচনায় এই মুহূর্তে মাদারীপুর জেলার সংরক্ষিত মহিলা এমপি হিসেবে তারঁ বিকল্প কেবলই তিনি নিজেই। মনোনয়ন জমার দেওয়ার সময় হুমায়রা লতিফ পান্না বলেন, সাধারণ মানুষের পাশে থাকার জন্য আমরা আওয়ামী লীগের রাজনীতি করি, সব সময়ই চাই আমার এলাকার মানুষ সুখি থাকুক, তাদের মুখে হাসি ফোটাতেই সংরক্ষিত মহিলা সংসদ সদস্য পদে আমি নির্বাচনে অংশ নিতে চাই, এলাকার মানুষের যে আশা সেটাই পুরণ করা হবে আমার মূল লক্ষ্য। ক্ষমতা নয়, মানুষের ভালোবাসা পাওয়াই আমার প্রত্যাশা।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ