৮ লাখ ১২ হাজার টাকার জাল নোটসহ চার যুবক গ্রেফতার

Spread the love


রাজশাহী  সংবাদদাতা: রাজশাহী নগরীতে ৮ লাখ ১২ হাজার টাকার জাল নোটসহ চার যুবককে গ্রেফতার করা হয়েছে। নগর গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার রাতে নগরীর কাটাখালি থানাধীন দেওয়ানপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- নগরীর কাটাখালি থানার শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার সামাউন আলীল ছেলে জনি হাসান (২৪) একই এলাকার মাসুদ রানার ছেলে জনি আলী (২৬), হরিয়ান পশ্চিপাড়ার রেজাউল করিমের ছেলে সুমন রানা (২৭) এবং জেলার গোদাগাড়ী উপজেলার ফুলবাড়ি এলাকার নূরুল ইসলামের ছেলে ইনসান মিয়া (২২)।

বুধবার দুপুরের পর গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে নগর গোয়েন্দা কার্যালয়ে গ্রেফতারকৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

এ সময় নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন জানান, মঙ্গলবার রাতে বিশেষ অভিযান চালিয়ে দেওয়ানপাড়া এলাকার সাব-ওয়ে ফিলিং স্টেশনের সামনে থেকে ওই চারজনকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে এক হাজার টাকার ৮১২টি জাল নোট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে জাল টাকা তৈরির কারবারে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেন তারা। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সুমন রানার বাড়ি থেকে ল্যাপটপ, প্রিন্টার ও টাকা ছাপানোর কাগজ জব্দ করে পুলিশ। এ নিয়ে রাতেই নগরীর কাটাখালি থানায় মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহাম্মদ আল মামুন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ