ভৈরবে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্নরণসভা ও দোয়া মাহফিল

Spread the love

ভৈরব প্রতিনিধি : আজ ২০শে মার্চ বুধবার কিশোরগঞ্জের ভৈরবে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী। প্রয়াত এ মহান নেতাকে শোক আর শ্রদ্ধার সাথে স্মরণ করছে ভৈরববাসি । তার মৃত্যু বার্ষিকীতে বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক অনুষ্ঠানের আয়োজন করেছে ।

ভৈরব উপজেলা ও পৌর আওয়ামীলীগের যৌথ আয়োজনে স্থানীয় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের একান্ত সহকারী  সাখাওয়াত হোসেন মোল্লা, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ,সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ,উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি হেকীম রায়হান,ছাএলীগের সমাপতি খলিলুর রহমান লিমন, প্রমূখ ।

এ সময় তারা ভৈরবের সূর্য সন্তান ও প্রয়াত এ মহান নেতার অনুপস্থিতির ক্ষতি কোনদিন পুষিয়ে উঠা যাবেনা উল্লেখ করে সাবেক এ রাষ্ট্রপতির রাজনৈতিক জীবনের বিভিন্ন কর্মময় জীবন নিয়ে আলেকপাত পাত করেন ।

পরে তার বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । এছাড়াও ভৈরবের এ কৃতি সন্তানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে সারাদিন ব্যাপি বিভিন্ন সংগঠন স্ব-স্ব প্রতিষ্ঠান মিলনায়তনে স্মরণসভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করেছে । এছাড়াও প্রয়াত রাষ্ট্রপতির আত্মার শান্তি কামনায় ভৈরবের বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ