মহাসড়কের পাশে কালো কাপরে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার

Spread the love

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠিতে হাত-পা ও মুখ বাঁধা অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বিকেলে জেলার নলছিটি উপজেলার রায়াপুর নামক স্থানে বরিশাল-ঝালকাঠি মহাসড়কের পাশ থেকে কালো কাপড়ে হাত-পা ও মুখ বাঁধা অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার হয় । খবর পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনা এসে বিভিন্ন স্থানে চেক পোস্ট বসিয়ে তল্লাশী চালায়।

বারিশাল র‌্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার তাজুল ইসলাম জানান, বিকেলে মাহাসড়কের পাশে একটি প্রাইভেটকারে করে মরদেহটি ফেলে রেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আর এ ঘটনা ছোট দুটি শিশু দূর থেকে দেখতে পায়। খবর পেয়ে ঘটনাস্থল ও আশাপাশের এলাকায় র‌্যাব চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালায়।

নলছিটি থানার ওসি শাখাওয়াত হোসেন জানিয়ে শাখাওয়াত হোসেন জানিয়েছেন, হাত-পা বাঁধা মরদেহটির পরিচয় এখনও পাওয়া যায়নি। যুবকের বয়স আনুমাননিক ২৫ বছর হবে। তার গলায় ওড়না প্যাচানো এবং আঘাতের চিহ্ন রয়েছে। যুবককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে । এ ঘটনায় আনইগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানায় পুলিশ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ