টেকনাফে দু’পক্ষের ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত

Spread the love

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে দুপক্ষের গোলাগুলিতে সাহাব উদ্দিন (৩২) নামে একজন নিহত হয়েছেন। শনিবার ভোরে হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়ার পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে দুটি এলজি, সাত রাউন্ড কার্তুজ, ৯টি খালি খোসা ও ২৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত সাহাব উদ্দিন এই এলাকার আব্দুর রহমানের ছেলে। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ, ভোররাতে কাঞ্জরপাড়ার পাহাড়ি এলাকায় মাদক ও সন্ত্রাসী দুপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে টেকনাফ থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে গেলে অস্ত্রধারীরা ঘটনাস্থল ত্যাগ করে পাহাড়ে ঢুকে পড়ে। পুলিশ স্থানটি তল্লালি চালিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। এ সময় ঘটনাস্থলে অস্ত্র ও গোলাবারুদ ও ইয়াবা পাওয়া যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ