মামাতো বোনকে বিয়ে করছেন কাটার মাস্টার মুস্তাফিজ

Spread the love

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান বসছেন বিয়ের পিঁড়িতে । ২২ মার্চ শুক্রবার কনে পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে দেখতে আসছে কাটার মাস্টারকে। বিয়ের কনের বাড়িও সাতক্ষীরায়।

বিয়ের কনে আর কেউ নন, কাটার মাস্টার মোস্তাফিজের মেজো মামার মেয়ে। তার মায়ের ইচ্ছা মামাতো বোনের সঙ্গেই বিয়ে হোক মোস্তাফিজের। মায়ের ইচ্ছা আর পরিবারের চাওয়াতেই তাকে বিয়ে করছেন বাঁহাতি এই পেসার।

মোস্তাফিজের সেঝো ভাই মোকলেসুর রহমান পল্টু বলেন, ‘আগামীকাল শুক্রবার আনুষ্ঠানিকভাবে মেয়ে পরিবারের পক্ষ থেকে আমাদের বাড়িতে আসবে মোস্তাফিজকে দেখতে। সেখানে আলোচনা করে বিয়ের দিনক্ষণ ঠিক হবে।

পারিবারিক আয়োজনে মায়ের সম্মতিতেই বিয়ে করছে মোস্তাফিজ। আর বিয়েটাও হচ্ছে নিজেদের মধ্যেই। মোস্তাফিজও চায় মায়ের ইচ্ছা ও পরিবারের সকলের সম্মতিতে বিয়ে করতে। মেয়েটি পাশ্ববর্তী দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের রওনাগুল ইসলাম বাবুর মেয়ে। সম্পর্কে তিনি আমাদের মামা, মেজো মামা।’

মোকলেসুর রহমান পল্টু আরও জানান, বিয়ের দিনক্ষণ ঠিক না হলেও আসন্ন বিশ্বকাপের পর বিয়েটা সম্পন্ন হবে এমন আলোচনা হয়ে রয়েছে। মামার মেয়ে সুমাইয়া ইয়াসমিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার সঙ্গেই বিয়ে হবে মোস্তাফিজের।

বিয়ের আয়োজন কোথায় হবে? এমন প্রশ্নে তিনি বলেন, বিয়েটা প্রথমে কালিগঞ্জের তেঁতুলিয়া গ্রামে নিজেদের বাড়িতেই হবে পারিবারিক আয়োজনে আত্মীয়-স্বজনদের নিয়ে। এরপর বিসিবি কর্মকর্তা, খেলোয়াড় ও শুভাকাঙ্খীদের নিয়ে ঢাকাতে অনুষ্ঠানের আয়োজন করা হবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ