বিমানবন্দরে ময়লার ঝুঁড়িতে ৪৮টি স্বর্ণের বার!

Spread the love

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুঁড়িতে মিলেছে ৪৮টি স্বর্ণের বার। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের একটি দল স্বর্ণের বারগুলো উদ্ধার করে।

শুল্ক গোয়েন্দারা জানান, ৭ নম্বর বোর্ডিং ব্রিজের পাশে জেন্টস ওয়াশরুমের আবর্জনা ফেলার ঝুড়ির ভেতরে সাদা স্কচটেপে মোড়ানো অবস্থায় ৯টি প্যাকেটে ৪৮টি স্বর্ণবার উদ্ধার করা হয়েছে। যার ওজন ১৫ কেজি ৭৩৮ গ্রাম।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ড. শহীদুল ইসলাম জানান, স্বর্ণের একটি বড় চালান আসার গোপন সংবাদে শুল্ক গোয়েন্দা দল ৭ নং বোর্ডিং ব্রিজের আশপাশে সতর্ক নজরদারি রাখে। পরে ৭ নং বোর্ডিং ব্রিজের জেন্টস পুরুষ ওয়াশ রুমের আবর্জনা ফেলার ঝুড়িতে মালিকবিহীন পরিত্যক্ত অবস্থায় সাদা স্কচ টেপে মোড়ানো ৯টি প্যাকেট উদ্ধার করা হয়। পরবর্তীতে কাস্টমস হাউজের ব্যাগেজ কাউন্টারে এনে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে স্কচটেপ খুলে তার ভিতরে ৪৮টি স্বর্ণবার পাওয়া যায়।

উদ্ধারকৃত স্বর্ণের মূল্য ৭ কোটি ৮৬ লক্ষ ৯০ হাজার টাকা (প্রায়)। উদ্ধারকৃত স্বর্ণের ব্যাপারে শুল্ক আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ