নিরাপদ সড়কের দাবিতে গাজীপুরে মহাসড়ক অবরোধ

Spread the love

গাজীপুর প্রতিনিধিঃ শনিবার বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় গাজীপুরের চান্দনা চৌরাস্তায় ঢাকা- ময়মনসিংহ ও ঢাকা- টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের অবরোধের মুখে মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে।

নিরাপদ সড়কের দাবিতে রোববার সকাল থেকে চৌরাস্তায় অবস্থান নেয় শিক্ষার্থীরা
 
বিক্ষুব্ধ শিক্ষার্থীরা জানায়, শনিবার গাজীপুরের সালনায় একটি বাসের চাপায় স্থানীয় একটি কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। এরই প্রতিবাদে আজ সকালে ভাওয়াল কলেজ, লিংকন কলেজ, সিটি কলেজ, কমার্স কলেজসহ কয়েকটি কলেজের শিক্ষার্থীরা সড়কে নেমে আসে।

তারা চৌরাস্তার জাগ্রত চৌরঙ্গীর পাদদেশে জড়ো হয়ে বিক্ষোভ করতে থাকে। ‘খুনি কেন বাইরে’ এবং ‘উই ওয়ান্ট জাস্টিস’ এই ধরনের স্লোগান তুলে বিক্ষোভ করতে থাকে শিক্ষার্থীরা। অন্যদিকে, পুলিশ এসে শিক্ষার্থীদের সড়ক থেকে সরিয়ে দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করতে চেষ্টা করছে।

উল্লেখ্য, গতকাল শনিবার দুপুরে গাজীপুর মহানগরের সালনা এলাকার কনকর্ড টাওয়ারের সামনে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরও দুইজন আহত হন।

নিহত কলেজছাত্ররা হলেন, গাজীপুর মহানগরের মাস্টারবাড়ি এলাকার জুম্মান হোসেন নাছির (১৮) ও ভীমবাজার এলাকার রবিন (২২)। আহতরা হলেন-দক্ষিণ বাউপাড়া এলাকার আলামিন (১৮) ও অটোরিকশার যাত্রী আসোয়াত (১১)।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ