ভালো হয়ে যান, নইলে চরম পরিণতি ভোগ করতে হবে; স্বরাষ্ট্রমন্ত্রী

Spread the love

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়িতে মাদকবিরোধী সুধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন দেশ থেকে মাদক নির্মূল করা হবে। ভালো হয়ে যান, নইলে চরম পরিণতি ভোগ করতে হবে। মাদকের ক্ষেত্রে কোনো ছাড় নেই, যেসব ব্যবসায়ী বাইরে আছে, তাদের ক্ষেত্রে পুলিশ জিরো টলারেন্স ভূমিকা পালন করবে’।

তিনি বলেন, ‘পুলিশ বাহিনীর সক্ষমতা বৃদ্ধি করা হয়েছে। সন্ত্রাস-জঙ্গিবাদ দমনের ক্ষেত্রে পুলিশ নজির স্থাপন করেছে’। এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহযোগিতার জন্য জনগণের প্রতি আহ্বান জানান তিনি।রবিবার (২৪ মার্চ) উপজেলার নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত মাদকবিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া, গাইবান্ধা -১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী।

সমাবেশে উপস্থিত ছিলেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম, গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন, গাইবান্ধা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আরিফুজ্জামান খন্দকার, গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, নব-নির্বাচিত ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির প্রমুখ।
এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ফুলছড়ি উপজেলা সদর কালিরবাজারে থানার নতুন ভবন উদ্বোধন করেন এবং পুরাতন থানা এলাকায় একটি পুলিশ তদন্ত কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। বিকিলে গাইবান্ধা পুলিশ লাইনস্-এ জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ