মিরপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

Spread the love

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুর শেওড়াপাড়ায় তেঁতুলিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় নুরুল ইসলাম শান্ত নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই বাস ও চালককে আটক করা হয়েছে। আটক চালকের নাম সাইফুল ইসলাম।

আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেট্রোরেলের নিমার্ণ কাজের কারণে ওয়ানওয়ে হয়ে যাওয়া সড়কে তেঁতুলিয়া বাসটি (ঢাকা মেট্রো-ব ১১-৭৩৫৩) একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। মোহাম্মদপুর থেকে টঙ্গীগামী ওই বাস চালককে আটক করে মিরপুর থানা পুলিশের কাছে হস্তাস্তর করেছে ট্রাফিক পুলিশ।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, নিহত নুরুল ইসলাম শান্ত পেশায় একজন মোটর মেকানিক, বাসা মগবাজার এলাকায়।

ওসি আরো জানান, তেঁতুলিয়া পরিবহনের বাসটি শান্তর মোটরসাইকেলে ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হন শান্ত। সেখান থেকে তাকে উদ্ধার করে শেরেবাংলা নগরে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ