টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

Spread the love

কক্সবাজার সংবাদদাতাঃ টেকনাফ থেকে স্বশস্ত্র রোহিঙ্গা ডাকাত দলের এক সদস্য’র গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার ভোরে নয়াপাড়া ক্যাম্প সংলগ্ন পাহাড় হতে আবু ছৈয়দ প্রকাশ ওরফে সাদেক (৩৫) নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকাল ৬টার দিকে স্থানীয়রা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের পশ্চিম পাশের পাহাড়ে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকার কথা পুলিশকে জানায়। খবর পেয়ে পরিত্যক্ত অবস্থায় সাদেকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে শরণার্থী ক্যাম্প পুলিশ। ‍পুলিশ জানিয়েছে, নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা মোহাম্মদ জলিলের পুত্র সাদেক কুখ্যাত ডাকাত ও স্বশস্ত্র গ্রুপের সদস্য।

ক্যাম্প পুলিশের উপ-পরিদর্শক আব্দুস সালাম জানান, সকালে গোলাগুলির শব্দ পেয়ে পুলিশ ওই পাহাড়ে অভিযান চালিয়ে ডাকাত সাদেকের গুলিবিদ্ধ ও পরিত্যক্ত মরদেহ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরির পর উদ্ধারকৃত মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ