সালথায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উৎযাপন

Spread the love

সাইফুল ইসলাম মারুফ, ফরিদপুর: সালথায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উৎযাপিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্যেদিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়।

এরপর জাতীয় পতাকা উত্তোলন, শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে এক মিনিট নিরবতা পালন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ-কুচকাওয়াজ ও ডিসপ্লে পরিদর্শণ, জাতীয় সঙ্গীত পরিবেশন, প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। কুচকাওয়াজ ও ডিসপ্লেতে অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির মেজপুত্র সমাজ সেবক সাজিদ আকবর চৌধুরী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মাতুব্বার, সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম আজাদ, ইটালী আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক আব্দুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু, উপজেলা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক ইমদাদুল হক নায়েচ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল প্রমুখ।
পরে অডিটরিয়াম মাল্টিপারপাস হলরুমে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গকে সংবর্ধণা ও পুরস্কার দেওয়া হয়। এছাড়াও সুবিধাজনক সময়ে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে জাতির শান্তি ও অগ্রগতি কামনা করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ